Islamic Pdf Book Download

কুরআন বোঝার মজা PDF DOWNLOAD

quran bojar moja pdf download

আসসালা মুআলাইকুম বন্ধুরা, আশা করি সবাই ভালো আছেন। সবাইকে আমাদের এই ওয়েভ সাইটটি ভিজিট করারা জন্য ধন্যবাদ। আজকে আপনাদের জন্য এমন একটি বই নিয়ে এসেছি, যেটি পড়লে আপনাদের মন একদম ভালো হয়ে যাবে। সবাই নিচের লিংক থেকে বইটি ডাউনলোড করে নিবেন।

বইয়ের সংক্ষিপ্ত বিবরণঃ


বইয়ের নাম —– কুরআন বোঝার মজা
লেখক —– সাতজন লেখিকার লেখা দিয়ে সাজানো হয়েছে বইটি।
প্রকাশনী —- নিয়ম পাবলিকেশন
প্রকাশকাল —— মার্চ ২০২০
পৃষ্ঠার সংখ্যা ——- ১০০+
দেশ —– বাংলাদেশ
ফরম্যাট —— পিডিএফ ডাউনলোড – Pdf free Download
ফাইল সাইজ ——– ৭এম্বি


বইয়ের সংক্ষিপ্ত রিভিউঃ

কুরআন বোঝার মজা pdf download আমার পড়া এ বছরের সেরা ও অন্যতম বইগুলোর মধ্যে একটি। বইটি বাস্তব জিবনে যোগাযোগের ক্ষেত্রে ভাষা ও আচারণগত যে ভুলগুলো আমরা করে থাকি তা থেকে সাচ্ছন্দ্যই শিক্ষা নেওয়া, এবং চমৎকার ভাবে উপস্থাপন করে লেখা শিক্ষামুলক একটি বই।

কুরআন বোঝার মজা pdf download বইটি পড়ার আগে মনে হতো কমিউনিকেশন স্কিল কী বা ভালো হবে। বইটি পড়ার পর মনে মনে ভাবি দৈনন্দিন আমরা কতটা-না ভুল করে থাকি, সেটা প্রমাণিত হয়েছে। অনেক সময় এই কমিউনিকেশনের দক্ষতার অভাবে যে ক্ষতিগুলো হয় তা বুঝে উঠার আগেই হয়ে যায়।

আরও পডুন:-  কুররাতু আইয়ুন pdf download

সেগুলো থেকে মুক্ত থাকার সহজ সাবলীল ভাষায় বাস্তবতার সাথে মিল করে বণর্ণা করা হয়েছে। আর মজার পার্ট হচ্ছে আমরা যে সামাজিক যোগাযোগের মাধ্যম ইউজ করি যেখানে কতটা গুছিয়ে কথা বললে একটি মানুষের দৃষ্টি আকর্ষন ও তার মনের মাঝে সুপ্রসন্ন ভাব চলে আসবে তা বইটিতে সুক্ষভাবে প্রতীয়মান হয়েছে।

আরও পড়ুন:-  তালিমুস সুন্নাহ pdf download

কুরআন বোঝার মজা pdf download link

Download

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button