Bicycle pirce in Bangladesh

(আজকের দাম) ভেলোস সাইকেলের দাম ২০২৩

হ্যালো বন্ধুরা, আশা করি সবাই ভালো আছেন। এখন আমরা ভেলোস সাইকেলের দাম ও সুবিধা সম্পর্কে বিস্তারিত জানব।

ছোট বড় সকলেরই একটা প্রিয় জিনিস হচ্ছে বাইসাইকেল। সবাই চায় তার একটা সুন্দর সাইকেল থাকুক। তাই দিন দিন উঠতি বয়সের ছেলে- মেয়েরা সাইকেলের দিকে ঝুকে যাচ্ছে। বাংলাদেশে বাইসাইকেল এর ব্যাবহার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বিভিন্ন ধরনের বিভিন্ন ব্র্যান্ড এদেশে বিদ্যমান।  এদের মধ্যে ভেলস সাইকেল ব্র্যান্ড টি সবচেয়ে জনপ্রিয়। মেঘনা গ্রুপ এর তৈরি এই ব্র্যান্ড এর বিভিন্ন মডেল রয়েছে। যেমন- ভেলস লিজিওন ৪০, ভেলস লিজিওন ৩০, ভেলস লিজিওন ২০, ভেলস লেজেসি, ভেলস লিজিওন ১০, ভেলস ব্লেজ ২৪ কিডস, ভেলস লেজেসি ৬৫০বি বাংলাদেশে পাওয়া যায়। এই ব্র্যান্ড এর সাইকেল এর দাম কম। এর কনফিগারেশন এ অন্যান্য ব্র্যান্ডের তুলনায় পিছিয়ে নেই।

ভিড়িওঃ

 

এই ব্র্যান্ডটি বাংলাদেশে সচরাচর পাওয়া যায়। যারা সাইকেল কিনতে চান, তারা সাইকেলের বাজার সম্পর্কে ধারনা নিলেই আপনি জানতে পারবেন মেঘনা সাইকেল গ্রুপ এর তৈরি ভেলস ব্র্যান্ড এর সাইকেল এর কনফিগারেশন কেমন।

ভেলোস  সাইকেলের দাম বাজারে সবচেয়ে কম।

কারন ভেলোস ১০০% বাংলাদেশি ব্র্যান্ড। ভেলোসের ডিজাইন, ম্যানুফ্যাকচারিং সব কিছু বাংলাদেশে হয় মেঘনা গ্রুপের নিজস্ব ফ্যাক্টরি তে।

pic ভেলোস সাইকেল
pic -ভেলোস সাইকেল

ভেলোস সাইকেলের দাম শুরু হয়েছে ১৪,০০০ টাকা থেকে ৩২,০০০ টাকা পর্যন্ত।

ভেলোস বাইসাইকেলের বর্তমান দাম ২০২২:

ভেলোস কিউ সিরিজ ২০” (কিডস) – ৭০০০ টাকা
ভেলোস কিউ সিরিজ ২৪” (কিডস) – ৭৫০০ টাকা
ভেলোস ব্লেজ ২৪” (কিডস) – ১২,৫০০ টাকা

ভেলোস স্ট্যাটিক (কমিউটার বাইক) – ১৫,৫০০ টাকা
ভেলোস ডায়নামিক (হাইব্রিড / কমিউটার) – ১৮,০০০ টাকা

ভেলোস লিজিয়ন ১০ – ১৪,০০০ টাকা,
ভেলোস লিজিয়ন ২০ – ১৬,০০০ টাকা,
ভেলোস লিজিয়ন ৩০ – ১৭,০০০ টাকা,
ভেলোস লিজিয়ন ৪০ – ১৯,০০০ টাকা,
ভেলোস লিজিয়ন ৫০ – ২২,৫০০ টাকা,
ভেলোস লিগাসি – ২৫,৫০০ টাকা,

ভেলোস সি আর এক্স লিমিটেড এডিশন – ৩২,০০০ টাকা

ভেলস লেজেসি Veloce Legacy bicycle

ভেলস ব্র্যান্ড এর একটি সাইকেল ভেলস লেজেসি। এই ব্র্যান্ডের সবচেয়ে টপ রেটেড সাইকেল এটি।  বাটেড হাইড্রো ফর্মড ৬০৬১ এলয় টিউবিং ফ্রেম সম্বলিত এই সাইকেল টি তে ২৪ টি গিয়ার রয়েছে। যার সামনে ৩ টি ও পিছনে ৮টি। ১২০মি.মি. এক্স সি এম এর ফর্ক যার মধ্যে হাইড্রলিক লকআউট বিদ্যমান। শিমানো ই এফ ৪০ এর শিফটার ব্যাবহার করা হয়। এতে রয়েছে মজবুত ও টেকসই টায়ার । এর ব্রেক খুব ভালো।

এই সাইকেলটির দাম ২৫,৫০০/- মাত্র। যারা হেভি সাইক্লিং পছন্দ করেন, তাঁদের জন্য এই সাইকেল খুব সুইটেবল।

আরও দেখুন:– 👎👎 ইলেকট্রিক বাই -সাইকেল: দাম, সুবিধা,ছবি বিস্তারিত জনতে ক্লিক করুন।

ভেলস লিজিওন ১০

ভেলস লিজিওন ১০ সাইকেলটি এই ব্র্যান্ডের আরেকটি জনপ্রিয় সাইকেল। ভেলস লেজেসি এর মত এরও রয়েছে শক্তিশালী ফ্রেম। এই সাইকেলের দাম  মোটামুটি কম। মাত্র ১৪০০০.০০/- । এতেও রয়েছে বাটেড হাইড্রো ফর্মড ৬০৬১ এলয় টিউব এর ফ্রেম এবং রয়েছে ১৮ টি গিয়ার। শিমানো ই এফ ৪০ এর শিফটার, হাইড্রোলিক ব্রেক সেট। উচ্চমান টায়ার ও এতে মেঘনা টিউব ব্যাবহার করা হয়ছে। এর চেইনসেট- এস আর সানট্যুর এবং চেইন রিংস- ৪২/৩২/২২।

ভেলসি লেজেছি ৬৫০বি

ভেলসি লেজেছি ৬৫০বি সাইকেল সাইকেল বাজারের খুব পরিছিত একটি নাম । সাইকেল কিনতে চাইলে বাজারে এই ব্র্যান্ড পর্যাপ্ত । এই সাইকেলের দামও সীমার মধ্যে । এই সাইকেলে চালানোর জন্য বাংলাদেশের রাস্তা উপযুক্ত । এই ব্র্যান্ড এর সাইকেল এর কাল এবং লাল এই দুই ধরনের কালার হয় । এটিতে ৯ স্পীড কে এম সি  জেড ৯০ চেইন ব্যবহার করা হয়েছে । এই সাইকেল টির ফ্রেম , সিট এবং অনন্যা অংশ গুলো বেশ মজবুত এবং স্টাইলিশ । এই সাইকেলের দাম বাজারে ৩২,০০০/- মাত্র ।

আরও দেখুন:- (আজকের দাম) গিয়ার সাইকেল ছবি ও দাম ২০২৩ বাংলাদেশ।

ভেলস ব্লায ২৪ কিডস

ভেলস ব্লাস ২৪ কিডস সাইকেল বাজারের একটি অন্যতম সুপরিচিত নাম । এর ফ্রেমের সাইজ ১৪” । ফোরক- আর.এস.টি । মেঘনা সাইকেল গ্রুপ এর টায়ার ব্যবহার করা হয়েছে এই সাইকেল টিতে ।  এই সাইকেলের দাম সাদ্ধের মধ্যে ।  bicycle price in bangladesh মাত্র ১২,৫০০/- ।  সাইকেল কিনতে চাইলে এটি আপনার পছন্দের একটি ব্র্যান্ড হতে পারে ।

ভেলস লিজিওন ২০

ভেলসি লিজিওন ২০ বাই-সাইকেল টি সাইকেল আরোহীদের জন্য একটি জনপ্রিয় মডেল । এর ফ্রন্ট ডিরেইলার – সিম্যানও টি.এক্স , রেয়ার ডিরেইলার – সিম্যানও আস্রিয়া এম৩৬০ , নাম্বার অফ গিয়ার – ২১  । এর ফ্রেম খুব টেকসই । এর দাম  ১৪,৫০০ –১৬,০০০/- মাত্র । এর টায়ার এর মান খুব ভালো । বাংলাদেশের যে কোন রাস্তায় এটি চালিয়ে মজা পাবেন । এটি আপনি নিকটস্থ যে কোন সাইকেল দোকান থেকে কিনতে পারবেন । সাইকেল বাজারে এই মডেল অত্যন্ত জনপ্রিয় ।

picg veloce cycle
pic- veloce cycle

ভেলস লিজিওন ৩০

বাজারে যে সব মডেলের সাইকেল রয়েছে তার মধ্যে ভেলসি লিজিওন ৩০ একটি জনপ্রিয় নাম । এর ফ্রেম অত্যন্ত মজবুত এবং আধুনিক । এতে রয়েছে ২১ গিয়ার , শিফটার- সিম্যানও ই.এফ ৫১ , চেইন সেট – সিম্যানও এফ.সি ১৩১ , কেস্টেল- সিম্যানও এইচ.জি ৪০ , চেইন- কে.এম.সি , প্যাডেলস- ইউ.জি.পি , ব্রেক সেট- টেক্ট্র ভি ব্রেক , ব্রেক লেভারস – সিম্যানও ই.এফ  । এটি চালিয়ে আপনি পাবেন অফুরন্ত আনন্দ । যা কি না আপনার প্রাত্তাহিক জীবনকে করে তুলবে আরও আনন্দময় । এর দামও বেশ কম । মাত্র ১৭,০০০/- টাকায় আপনি পাচ্ছেন ভেলসি লিজিওন ৩০ মডেলের একটি আকর্ষণীয় বাই-সাইকেল ।

ভেলস লিজিওন ৪০

ভেলসি লিজিওন ৪০ মডেলের সাইকেল গুলোতে আপনি পাবেন সব আধুনিক ও টেকসই বডি পার্টস । এতে গিয়ারস রয়েছে ২৪ , সিফটার – সিম্যানও ই.এফ ৬৫ চেইসেট- সিম্যানও এফ.সি ১৩১ , বোটম ব্র্যাকেট – কার্টিজ টাইপ , কেস্টেল – সিম্যানও এইচ.জি ৩১ , চেইন – কে.এম.সি     জেড৭২  । এতে আর ও রয়েছে মেঘনা সাইকেল গ্রুপ এর টিউব । এর দাম ১৯,০০০/- । এই মডেল এর সাইকেল গুলো বাংলাদেশের রাস্তার জন্য উপযোগী ।

ভেলস লিজিওন ৫০

ভেলস লিজিওন ৫০ মডেল টি সাইকেল জগতের মধ্যে একটি অন্যতম বহুল ব্যবহৃত মডেল । এই মডেলের সাইকেল , চালককে আরামদায়ক ভ্রমন উপহার দিতে পারে । এতে গিয়ারস রয়েছে ২৪ , সিফটার – সিম্যানও ই.এফ ৬৫ চেইসেট- সিম্যানও এফ.সি ১৭১ , বোটম ব্র্যাকেট – কার্টিজ টাইপ , কেস্টেল – সিম্যানও এইচ.জি ৩১ , চেইন – কে.এম.সি     জেড৭২ । ভেলস লিজিওন ৫০ মডেল এর বাই-সাইকেল জগতে খুব সমাদৃত । এর ফ্রেম চালকের শারীরিক গঠনের প্রয়োজন অনুযায়ী পাওয়া যাবে। যে কোন নিকটস্থ সাইকেল এর দোকানে এই মডেলের সাইকেল পাওয়া যাবে । এর দাম মাত্র ২২,৫০০ টাকা মাত্র ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button